• রাত ১:৩০ মিনিট রবিবার
  • ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী
সোনারগাঁয়ে স্কুল ছাত্রীকে অপহরণের অভিযোগ

সোনারগাঁয়ে স্কুল ছাত্রীকে অপহরণের অভিযোগ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:  সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের মহজমপুর উচ্চ বিদ্যালয়ের এক ছাত্রীকে অপহরণের অভিযোগ উঠেছে। গত সোমবার (৬ মে) দুপুরে মহজমপুর উচ্চ বিদ্যালয়ের গেইটের সামনে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় বুধবার সন্ধ্যায় অপহৃতের বাবা মো. মিছির আলী বাদী হয়ে সোনারগাঁ থানায় ৫জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেছেন।

সোনারগাঁ থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের উত্তর কাজিপাড়া গ্রামের মিছির আলীর মেয়ে ও মহজমপুর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী রিতু আক্তারকে পাশ্ববর্তী নোয়াগাঁও ইউনিয়নের লাধুরচর পূর্বপাড়া গ্রামের খোকন শীলের ছেলে জিকু শীল দীর্ঘদিন ধরে স্কুলে যাওয়া আসার পথে উক্তত্য করে। এ বিষয়ে জিকু শীলের পরিবারকে একাধিকবার বিচার শালিস দিলেও এ কাজ থেকে বিরত হয়নি। স্কুল ছাত্রী সোমবার দুপুরে স্কুলের পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে জিকু শীলের নেতৃত্বে খোকন, বিপ্লব, স্বদেশ ও মুকুল সিএনজি যোগে অপহরণ করে নিয়ে যায়। দু’দিন খোঁজাখুজির পর ওই ছাত্রীকে তার পরিবার না পেয়ে বুধবার সন্ধ্যায় অপহৃতের বাবা মো. মিছির আলী বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

সোনারগাঁ থানার পরিদর্শক তদন্ত হেলালউদ্দিন বলেন, স্কুল ছাত্রীকে অপহরণের অভিযোগে অভিযোগ গ্রহন করা হয়েছে। স্কুল ছাত্রীকে উদ্ধারের চেষ্টা চলছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution